শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

স্বদেশ ডেস্ক: লাইফ সাপোর্টে রয়েছেন নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু। গতকাল রোববার দিবাগত রাত থেকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘হুমায়ূন সাধুর এর আগে ব্রেন স্ট্রোক হয়েছিল। চিকিৎসকের পরামর্শে আমরা তাকে দেশের বাইরে নেওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু রোববার রাতে দ্বিতীয় দফায় তার ব্রেন স্ট্রোক হয়। এখন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। সাধুর অবস্থা সঙ্কটাপন্ন, সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।’

এর আগে, গত ৫ অক্টোবর গুরুতর অসুস্থ অবস্থায় হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে সেখান থেকে নিয়ে আসা হয় ঢাকায়। ভর্তি করা হয় ঢাকার একটি হাসপাতালে।

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে শোবিজে পা রাখেন হুমায়ূন সাধু। আর অভিনয় জীবন শুরু করেন ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ছবির মধ্য দিয়ে। এরপর বহু নাটক নির্মাণ ও অভিনয় করেছেন তিনি। নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও সরব ছিলেন হুমায়ূন সাধু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877